Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

সানির অভিমানের বরফ গলালেন শাহরুখ খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ২:৫১ পিএম

ব্যক্তিগত দ্বন্দ্বের জেরে দীর্ঘ ১৬ বছর বলিউড বাদশার সঙ্গে কথা বন্ধ ছিলো সানি দেওলের। মূলত তাদের দু´জনের মধ্যে মতবিরোধের সূত্রপাত ঘটেছিলো ´ডর´ ছবির শুটিং চলাকালীন সময়ে। এবার সানির অভিমানের বরফ গলালেন কিং খান।

প্রযোজক আলী ও করিম মোরানির প্রযোজনায় ১৯৯৩ সালে নির্মিত হয় ´দামিনী´ ছবি। এতে অভিনয় করেছিলেন সানি দেওল, মীনাক্ষী শেষাদ্রী, প্র‍য়াত ঋষি কাপুর প্রমুখ। পরে সেই ছবিটির স্বত্ব কিনে নেন শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

এখন ছেলে কর্ণ দেওলকে সঙ্গে নিয়ে সেই ছবির রিমেক করার ইচ্ছা প্রকাশ করেন সানি দেওল। এমন খবর প্রকাশের পরপরেই শাহরুখ নিজের থেকেই ´দামিনী´র স্বত্ব সানিকে দিয়ে দেন। এর মাধ্যমে দু’জনের মধ্যকার ব্যক্তিগত দ্বন্দ্বের ইতি টানলেন শাহরুখ খান

প্রসঙ্গত, ‘ডর’ ছবিতে শাহরুখের খলচরিত্রকে প্রশংসিত করা নিয়ে পরিচালক যশ চোপড়ার কাছে আপত্তি জানিয়েছিলেন ছবির নায়ক সানি। যদিও নায়কের কোনও কথাই শোনেননি পরিচালক। সেই সময়ে শুটিং সেটে মেজাজ হারান সানি। এর পর থেকেই শাহরুখের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্কের অবনতি ঘটে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন