Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফরিদগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৫:২৫ পিএম

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার রুপসায় পানিতে ডুবে রাফি নামে ১ শিশুর মৃত্যু হয়েছে।
১৩ মে বুধবার ফরিদগঞ্জের পশ্চিম রূপসা উত্তর ইউনিয়নের পশ্চিম রূপসা গ্রামে দেড় বছর বয়সী শিশু রাফির করুন মৃত্যু হয়। রাফি বেপারি বাড়ির সৌদি প্রবাসী লিটন হোসেনের ছোট ছেলে।

বেপারি বাড়ির মো: কামরুজ্জামান জানান, প্রবাসী লিটন হোসেনের বাড়ি ফরিদপুর জেলায়। তিনি প্রবাসে থাকায় তার স্ত্রী শিউলি বেগম দুই পুত্র সন্তান নিয়ে তার বাপের বাড়িতে গত বছর দুয়েক ধরে বসবাস করে আসছেন।

বুধবার সকালে রাফি বাড়ির অন্যান্য শিশুদের সাথে খেলা করছিল। শিউলি বেগম রান্না-বান্নার কাজসহ গৃহস্থালি কাজ শেষ করে দুই পুত্র সন্তানকে নিয়ে ঈদের কেনাকাটার জন্য বাজারে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু এরই মধ্যে রাফি বাড়ির অন্যান্য শিশুদের সাথে খেলারত অবস্থায় সকলের অগোচরে পুকুরের পানিতে পড়ে যায়।
তাকে প্রথমে ডাকাডাকি ও খোঁজাখুঁজির এক পর্যায়ে পুকুরে নিথর দেহ ভাসতে দেখা যায়। পরে দ্রুত তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ