Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

লকডাউনের মাঝেই কানাডা উড়াল দিলেন অরুণা বিশ্বাস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৬:০৮ পিএম

বিশ্বব্যাপী তান্ডব চালাচ্ছে প্রাণঘাতী করোনা ভাইরাস। প্রতিদিনই মারা যাচ্ছে হাজার হাজার মানুষ। এ কারণে দেশে দেশে চলছে লকডাউন ও সামাজিক দূরত্ব। এসবের মাঝেই কানাডা উড়াল দিলেন ঢাকায় সিনেমার চিত্রনায়িকা অরুণা বিশ্বাস।

নায়িকার ছেলে শুদ্ধ কানাডার টরেন্টোতে থাকেন। লকডাউনের কারণে সেখানে তিনি একাকী দিন যাপন করছেন। এই দুঃসময়ে ছেলের পাশে থাকতেই ঢাকা ত্যাগ করলেন অরুণা। সম্প্রতি কাতার এয়ারওয়েজের বিশেষ একটি ফ্লাইটে কানাডা যান এ চিত্রতারকা।

কানাডায় পৌঁছানোর পরে নিয়ম মেনে হোম কোয়ারেন্টিনে আছেন অরুণা বিশ্বাস। হঠাৎ এমন সিদ্ধান্তের কারণ জানিয়ে তিনি বলেন, আমার একমাত্র ছেলে শুদ্ধ। সে দীর্ঘদিন ধরে কানাডায় থাকে। সারা বিশ্বের অবস্থা খুবই আশঙ্কাজনক। এই দুর্দিনে ওর পাশে থাকা আমি দায়িত্ব মনে করেছি। তাই এখানে চলে আসা।

তিনি আরো বলেন, সরকারি নিষেধাজ্ঞার জন্য দেশে আটকে গিয়েছিলাম। অনেকদিন ধরে কানাডায় যাওয়ার চেষ্টা করছিলাম। পরে রবিবার ঢাকা থেকে বিশেষ একটি ফ্লাইটে টরেন্টোতে পৌঁছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ