Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

রাজাপুর যুবক অপহরণ,৪ দিনে ও উদ্ধার হয়নি

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৬:১৭ পিএম

ঝালকাঠির রাজাপুরে চল্লিশকাহনিয়া এলাকার মো. ইউসুব মোল্লার ছেলে মো. জহিরুল হাচান (২৪) নামে এক যুবককে গুম করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (১২ মে) সন্ধ্যায় ওই যুবকের বাবা বাদী হয়ে৮ জনকে আসামী করে রাজাপুর থানায় মামলা করেছেন।মামলা নং ১০ ধারা দঃবিঃ ৩৬৪/৩৪।এ ঘটনায় ভিকটিম উদ্ধার বা কোন আসামী গ্রেফতার হয়নি বলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই থোকন আজ ১৩ মে বিকাল ৬ ঘটিকায় মুঠো ফোনে জানান আমাদের প্রতিনিধিকে।

মামলার এজাহারে উল্লেখ করেন- গত রোববার (১০ মে) দুপুরে স্থানীয় কয়েকজন যুবক জহিরুলকে বাড়ি থেকে ডেকে নিয়ে চল্লিশকাহনিয়ার নদীপারের একটি বাড়িতে চোখ-মুখ বেঁধে মারধর করে সেখান থেকে জহিরুলকে চোখ-মুখ বাঁধা অবস্থায় স্থানীয় এক জেলের নৌকায় করে নদীর ওপার পালট গুচ্ছ গ্রামে নেয়া হয়। গুচ্ছ গ্রাম থেকে আবার নিজামিয়ার একটি হিন্দু এলাকায় মধুর বাড়িতে নিয়ে যাওয়া হয় জহিরুলকে। এরপর ৪দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত তার কোনো সন্ধান মেলেনি। ঘটনার পর থেকে ওই যুবকরা পলাতক রয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।জহিরুল এর বাবা মা পাগল পাড়া।

রাজাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন জানান, জহিরুল হাচানকে গুমের অভিযোগে৮ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে। তাকে খুঁজে বের করতে ও আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ