Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

ময়মনসিংহ ব্যুরো: | প্রকাশের সময় : ১৩ মে, ২০২০, ৯:০২ পিএম

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ফাতেমা খাতুন (২০) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সময় থেকে স্বামী বাবলু মিয়াসহ তার পরিবার পলাতক রয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলার ভবানীপুর ইউনিয়নের কান্দানিয়া ভাটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
ভবানীপুর ইউপি চেয়ারম্যান শাহীনূর মল্লিক জীবন জানান, ছয় মাস আগে স্থানীয় বাবলুর সাথে বিয়ে হয় ফাতেমার। অনেকদিন ধরেই তাদের মধ্যে ঝগড়া বিবাদ চলছিল। কয়েকবার মারধরেরও শিকার হয়েছেন ওই নারী। ঘটনার দিনও ঝগড়া হয়েছে স্বামীর সঙ্গে। এরপর রাতে ঘরের ধরনায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়া অবস্থায় তাকে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে। এ ঘটনায় পলাতক স্বামীকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী

১৫ জানুয়ারি, ২০২৩
২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ