Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

টাকার বিনিময়ে ভাতা কার্ড

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ১২:০৩ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে অসহায়দের বিভিন্ন ধরণের কার্ড দেয়ার নামে টাকা হাতিয়ে নেয়ায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ১১ নং হরিপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল লতিব বিভিন্ন প্রকল্পে কাজ দেয়া ও বিভিন্ন ধরণের ভাতায় নাম দেয়ার আশা দিয়ে অসংখ্য লোকের নিকট থেকে দুই হাজার থেকে সাত হাজার পর্যন্ত টাকা হাতিয়ে নেয়। কিন্তু দীর্ঘ দিনেও কোন প্রকার সুবিধা না পেয়ে ভুক্তভোগিরা টাকা ফেরত চাইলে ইউপি সদস্য বিভিন্ন ধরণের তাল বাহনা করে আসছেন। উপরন্ত করোনা ভাইরাসের এই দুঃসহ অবস্থার মধ্যে অসহায়দের পাশে না থেকে পুনরায় ১০ টাকা কেজির চাল দেয়ার নাম করে এক হাজার করে টাকা দাবি করছে।

ইউপি সদস্য আব্দুল লতিবের কাছে টাকা ফেরত চাইলেই তিনি বিভিন্ন ধরণের হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শন করছে। এ ঘটনায় ৩ নং ওয়ার্ডের ১৫ জন ভুক্তভোগি উপজেলা নির্বাহী অফিসার বরাবর অভিযোগ দায়ের করেছেন। এব্যাপারে ইউপি সদস্য আব্দুল লতিবের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি কোন সদুত্তর দেননি। হরিপুর ইউপি চেয়ারম্যান নাফিউল ইসলাম সরকার জিমি জানান,আমাকেও অভিযোগ দেয়া হয়েছে,বিষয়টি তদন্তাধীন রয়েছে। উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান অভিযোগ পাওয়া সত্যতা স্বীকার করে জানান,তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ কার হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাতা-কার্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ