Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

‘রুটি তৈরির নতুন উপায়’!

ডেইলি মেইল | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ১২:০৩ এএম

বেকিং কিন্তু মোটেও সোজা সাপটা কাজ নয়। এই মহিলার অভিজ্ঞতাই তার প্রমাণ। বেকিং করার টিউটোরিয়াল দেখাতে গিয়ে মুখে ময়দা উল্টে যাচ্ছেতাই হাল হয়েছে তার।
ল্যাতিন আমেরিকার দেশ চিলির সান্তিয়াগোর আন্ড্রেস পের্কু আলেগ্রিয়া একজন মহিলার বেকিং প্রয়াসের একটি ভিডিও শেয়ার করেছেন। বেকিং করতে গিয়ে প্যাস্ট্রি বোর্ড উল্টে নাজেহাল দশা হয়েছে এই মহিলার। ভিডিওটি গত ৬ মে ফেসবুকে পোস্ট হওয়ার পরে ৯ মিলিয়নের বেশি ভিউ সংগ্রহ করেছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, ওই মহিলা ময়দা মাখতে মাখতে স্প্যানিশ ভাষায় কথা বলছেন। ময়দা মাখার পরে, তিনি এটি কাঠের প্যাস্ট্রি বোর্ডে রাখেন এবং একটি বেলনা দিয়ে বেলতে থাকেন।
দুর্ভাগ্যক্রমে প্যাস্ট্রি বোর্ড টেবিল থেকে সরে যায়। বেলতে বেলতে পিছলে গিয়ে সেই ময়দার লেচি পড়ে গিয়ে বেলনায় হাত লেগে গুঁড়ো ময়দার বাটি উল্টে মহিলার মুখ সাদা হয়ে এক যাচ্ছেতাই কান্ড।
ভিডিওটির ক্যাপশনে লেখা ‘রুটি তৈরির নতুন উপায়’। ভিডিওটি শেষ হচ্ছে ওই মহিলারই গলা দিয়ে, তাকে বলতে শোনা যায়, ‘কেউ ক্যামেরাটা বন্ধ কর প্লিজ!’

বেকিং করতে গিয়ে ব্যর্থ হওয়ার এই ভিডিও শেয়ার করার পরেই ফেসবুকে ভাইরাল হয়েছে। মোট ৯ মিলিয়ন ভিউয়ের পাশাপাশি এটি ৫ লাখেরও বেশি বার ‘শেয়ার’ করা হয়েছে এবং ৭৬ হাজার বারের বেশি মন্তব্য করেছেন মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন