Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে করোনায় আরো দুই জনের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৯:২৫ এএম

চট্টগ্রামে করোনায় আরো দুই জনের মৃত্যু হয়েছে। সীতাকুণ্ডের ফিল্ড হাসপাতাল থেকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়ার পথে বুধবার রাতে এক রোগীর মৃত্যু হয়। করোনাভাইরাসে আক্রান্ত ৫৮ বছর বয়সী ওই পুরুষ হৃদরোগ, উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসেও ভুগছিলেন।
তার বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলার কোলাগাঁও ইউনিয়নের পশ্চিম চাপড়া গ্রামে। তিনি নগরীর চাক্তাইয়ে একটি চালের আড়তে চাকরি করতেন। গত ১১ মে তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়। ওইদিনই তাকে ফৌজদারহাটে চট্টগ্রাম ফিল্ড হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন এক রোগীর মৃত্যুর পর তিনি করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে ফৌজদারহাটে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বাসা নগরীর ফিরোজ শাহ কলোনিতে। বয়স ৭২ বছর । বুধবার নমুনা পরীক্ষায় তিনি করোনা পজেটিভ হন।
এ পর্যন্ত চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত ‍হয়ে মৃতের সংখ্যা ২৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ