Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে একদিনে সর্বোচ্চ ১৩ জন করোনায় আক্রান্ত

জেলায় সর্বমোট আক্রান্ত ৭৩ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ১১:০৭ এএম

গত ২৪ ঘন্টায় টাঙ্গাইল জেলায় সর্বোচ্চ ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এদের মধ্যে মির্জাপুর উপজেলায় পাঁচজন, বাসাইলে একজন, ধনবাড়ীতে একজন, গোপালপুরে দুইজন, ঘাটাইলে দুইজন, মধুপুরে একজন ও কালিহাতীতে একজন পজিটিভ রয়েছেন। এ নিয়ে জেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা ৭৩। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গত ২৪ ঘন্টায় ১২৭ জনের নমুনা ঢাকায় পাঠানো হয় তাদের মধ্যে ১৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এ নিয়ে আক্রান্তের সংখ্যা গিয়ে দাড়ালো ৭৩-এ। সুস্থ্য হয়ে ইতিমধ্যে বাড়ি ফিরে গেছেন ১৯ জন। টাঙ্গাইল থেকে এ পর্যন্ত ৩১০১ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো। তাদের মধ্যে করোনা শনাক্ত হয় ৭৩জনের। আর নেগেটিভ ২৯০১ জন। ১২৭ জনের নমুনা পেন্ডিং রয়েছে। এছাড়াও হোমকোয়ারেন্টিনে রয়েছে ১৪৪৫জন।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৩জন আক্রান্তরোগী ভর্তি হয়। তাদের মধ্যে সুস্থ্য হয়ে ৬জন বাড়ি ফিরে গেছেন। বর্তমানে ৭জন চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা অনেকটা ভালো বলে জানিয়েছেন তিনি।



 

Show all comments
  • Mohammad rakib ১৪ মে, ২০২০, ১১:১৩ এএম says : 0
    Inna lillah....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ