Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

শিবচরে বাগানে যুবকের রক্তাক্ত লাশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ১১:০৯ এএম

সামান্য পারিবারিক সম্পত্তির বিরোধে চাচাতো ভাইয়ের হাত খুন হন এক যুবক। মেরে গ্রামের একটি বাগান তার রক্তাক্ত লাশ ফেলে রেখে চলে যায়।
জানা যায়, মাদারীপুরের শিবচর উপজেলায় এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার কুতুবপুরের ফালু মাদবরকান্দি গ্রামের একটি বাগান থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবকের নাম কালাম ঘরামী (২৫)। তিনি একই গ্রামের নুরু ঘরামীর ছেলে।

তবে নিহত কালাম ঘরামীর পরিবারের দাবি, জমি নিয়ে বিরোধের জেরে নিহতের চাচাতো ভাই হারুন ঘরামী রাতে ডেকে নিয়ে তাকে হত্যা করেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে কালাম ঘরামীকে তারই চাচাতো ভাই হারুন ঘরামী কথা আছে বলে ঘর থেকে ডেকে নিয়ে যান।

বেশ কয়েক ঘণ্টা ঘরে না ফেরায় সেহরির সময় হারুন ঘরামীর কাছে কালাম ঘরামী কোথায় আছে জানতে চাইলে তিনি কথা এড়িয়ে যান।

বৃহস্পতিবার ভোরে বাড়ির পাশে একটি বাগানে কালাম ঘরামীর লাশ দেখতে পান এলাকাবাসী। পরে পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করে পুলিশকে খবর দেন।

নিহত কালাম ঘরামীর বাবা নুরু ঘরামী জানান, জমি নিয়ে ভাতিজা হারুন ঘরামীর সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। বুধবার রাত সাড়ে ১১টার দিকে হারুন ঘরামী আমার ছেলেকে ডেকে নিয়ে যান। এর পর ছেলে আর ঘরে ফেরেনি। সকালে বাড়ির পাশের বাগানে লাশ দেখে প্রতিবেশীরা আমায় খবর দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ