Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

করোনা আতঙ্কে ‘মিশন এক্সট্রিম’র মুক্তি স্থগিত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ১১:২৮ এএম

ঢাকার সিনেমাপাড়ায় আসন্ন ঈদকে কেন্দ্র করে নির্মিত হয়েছিলো বেশকিছু ছবি। এ তালিকায় শীর্ষে ছিলো বছরের বহুল আলোচিত চলচ্চিত্র ‘মিশন এক্সট্রিম’। তবে এই সঙ্কটে প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না। এমনটি জানিয়েছেন সিনেমাটির অন্যতম পরিচালক, প্রযোজক এবং কাহিনিকার সানী সানোয়ার।

এ প্রসঙ্গে গণমাধ্যমে সানী সানোয়ার জানান, বর্তমান পরিস্থিতি অনুকূলে না আসলে বিগ বাজেটের এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া সম্ভব নয়। ছবিটির মাধ্যমে দেশব্যাপীর মাঝে একটি ম্যাসেজ দিতে চেয়েছিলাম। সেজন্য আসছে ঈদে মুক্তি দিতে পারলে ভালো হতো। যেহেতু ঈদে সম্ভব হচ্ছে না, তাই পরে কোনও একটি সুবিধাজনক সময়ে প্রথম পর্ব রিলিজ দিব। এর কিছুদিন পর আবার দ্বিতীয় পর্ব।

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ। তার বিপরীতে দেখা যাবে নবাগত জান্নাতুল ফেরদৌস ঐশীকে।

এছাড়াও ছবিটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- নাবিলা, তাসকিন, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদিপ্ত দীপ, রাশেদ মামুনসহ অনেকে।

চলতি বছরের শুরুতে কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত সিনেমাটির দুই পর্বের শুটিং সম্পন্ন হয়। ইতোমধ্যে ছবিটির ১ মিনিট ৩৩ সেকেন্ডের একটি টিজার ইউটিউবে প্রকাশ পেয়েছে। এর গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার নিজেই।

‘মিশন এক্সট্রিম’ ছবিটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে এটি নির্মাণ করা হয়। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ