Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে বিরল প্রজাতির বন্যপ্রাণী তক্ষক সহ ৪ পাচারকারী আটক

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৪:১৯ পিএম

পটুয়াখালী ডিবি পুলিশ কর্তৃক বিরল প্রজাতির মূলবান বন্যপ্রাণী ‘তক্ষক’ সহ ৪ পাচারকারী আটকের বিষয়ে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুরে প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী ডিবি পুলিশের একটি দল ১৩ মে রাতে কলাপাড়ার পৌরসভাস্থ মার্কাজুল তাওফিজ মডেল মাদ্রাসা ভবনের সামনে থেকে মোঃ জাকারিয়া আকন(৪০), রিয়াজ উদ্দিন আকন(৪২), জলিল মৃধা (৩৫) ও মোঃ সুজা (৩৫) কে বিরল প্রজাতির তক্ষক সহ তাদের আটক করে। বিরল প্রজাতির তক্ষক টির ওজন অনুমান ১৩০ গ্রাম এবং লম্বা ১২.৫ ইঞ্চি। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা উক্ত তক্ষক টি তারা চট্রগ্রামের পাহাড়ি এলাকা থেকে কলাপাড়ায় এনেছে এবং এটি বিক্র করার জন্য ক্রেতাদের সাথে যোগাযোগ করছিল। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কলাপাড়া থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন।

এসময় প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ বেলাল হোসেন, পটুয়াখালী প্রেসক্লাবে সভাপতি কাজী সামসুর রহমান ইকবাল সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

১৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ