Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

আট ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৪:৩৬ পিএম

পটুয়াখালীর মহিপুরে আট ব্যবসায়ীকে ছয় হাজার সাতশ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে মৎস্য বন্দর মহিপুর ও আলিপুর বাজারে অভিযান চালিয়ে এসব ব্যবসায়ীকে জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল।

জানা যায়, ভোক্তা অধিকার সংরক্ষন আইনে আলীপুরের মুদি ব্যবসায়ী খলিল মাতুব্বরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় মহিপুরের মুদি দোকানী মিজানকে ৫শ’ টাকা, মহিপুরের কাঁঁচা মাল ব্যবসায়ী ফেরদৌসকে ২শ’ টাকা, কাঁচা মাল ব্যবসায়ী আব্দুল্লাহকে ২শ’ টাকা, কাঁচা মাল ব্যবসায়ী জামাল শিকদারকে ২শ’ টাকা, মাছ ব্যবসায়ী এমদাদুলকে ২শ’ টাকা, মাছ ব্যবসায়ী বশিরকে ২শ’ টাকা ও কাঁচা মাল ব্যবসায়ী জুরানকে ২শ’ টাকা জরিমানা করা হয়।
কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জগৎবন্ধু মন্ডল জানান, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ও দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় আট ব্যবসায়ীকে ছয় হাজার সাতশ’ টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন