Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ শাওয়াল ১৪৪১ হিজরী

মুক্তির ২৭ বছর পর ‘কেয়ামত থেকে কেয়ামত’র স্মৃতিচারণ করবেন তারা...

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৫:৪৫ পিএম | আপডেট : ৬:০০ পিএম, ১৪ মে, ২০২০

চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহানের পরিচালনায় ১৯৯৩ সালে মুক্তি পেয়েছিল ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবিটি। এতে জুটি বেঁধে অভিনয় করেন জনপ্রিয় নায়ক সালমান শাহ ও চিত্রনায়িকা মৌসুমী। এছাড়াও ছবিটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছে রাজিব, আহমেদ শরীফ, আবুল হায়াত সহ অনেকেরই। এসব পুরাতন খবর।

তবে চমকপ্রদ তথ্য হচ্ছে- ‘কেয়ামত থেকে কেয়ামত’-এর ৩০ বছর পূর্তিতে নাগরিক টেলিভিশনের পর্দায় হাজির হবেন ছবির পরিচালক সোহানুর রহমান সোহান, অভিনেত্রী মৌসুমী এবং কন্ঠশিল্পী আগুন।

সাংবাদিক সৈকত সালাউদ্দিনের সঞ্চালনায় আজ রাত সাড়ে ১০ টায় নাগরিকের বিশেষ অনুষ্ঠান ‘গালগল্পে গৃহবাসীরা’তে দেখা যাবে তাদের।

ছবিটি মুক্তির প্রায় তিন দশক পার গেছে, তবুও দর্শকদের আগ্রহ এতোটুকুও কমেনি। তারই ধারাবাহিকতায় নাগরিকের ঈদ আয়োজনের তালিকায় রয়েছে সিনেমাটি। রোজার ঈদের তৃতীয় দিন নাগরিক টেলিভিশনে প্রচারিত হবে ।
এই সিনেমার মধ্য দিয়ে প্লেব্যাক শিল্পী হিসেবে নিজের নাম লেখান কন্ঠশিল্পী আগুন। ছবির নায়ক সালমান শাহের আকস্মিক মৃত্যু নিয়ে ভক্তদের মাঝে আজও রয়েছে নানা ধরণের গুঞ্জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ