Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

লকডাউনে জুটি বাঁধলেন বিক্রম-মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৮:৩০ পিএম

লকডাউনের কারণে ঘর থেকে বের হওয়া কার্যত অসম্ভব। এই দুর্যোগে চাইলেও প্রিয়জনদের সঙ্গে থাকতে পারছেন না অনেকেই। আবার দূরের মানুষগুলো হঠাৎই আপন হয়ে যাচ্ছে। এমনই সব এলোমেলো স্মৃতিগুলো আগলে রাখতে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দূরে থাকা কাছের মানুষ’।

এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ওপার বাংলার বিক্রম চট্টোপাধ্যায় ও রাফিয়াথ রশিদ মিথিলা। এর মধ্য দিয়ে বিক্রমের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন মিথিলা।

এ প্রসঙ্গে গণমাধ্যমে মিথিলা বলেন, "লকডাউন, কোয়ারেন্টিন, আইসোলেশন এই শব্দগুলো এখন প্রতিদিনের অংশ হয়ে দাঁড়িয়েছে। সভ্যতা মানুষের মাঝে বিভেদ সৃষ্টি করেছিলো, আর করোনা আমাদের করেছে বিচ্ছিন্ন। কিন্তু এই বিচ্ছিন্নতায় যেন কোথায় গিয়ে আবারও এক করে দিয়েছে।

টিভিওয়ালা মিডিয়া ও ভিজ্যুয়াল ফ্যাক্টরির যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। ইতোমধ্যে এটি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ইউটিউবে প্রকাশ পেয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিগঞ্জ

৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন