Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেত্রকোনার পূর্বধলায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ৮:৪৯ পিএম

নেত্রকোনা জেলার পূর্বধলা-হোগলা সড়কের আগিয়া নামক স্থানে দুপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।
নিহতরা হলেন, পূর্বধলা উপজেলার হোগলা ইউনিয়নের মহেষপট্টি গ্রামের মৃত আঃ রাজ্জাক তালুকদারের ছেলে আমিনুল ইসলাম (৪৫) ও আগিয়া ইউনিয়নের কালডোয়ার গ্রামের সোনাফর মিয়ার ছেলে হেলাল উদ্দিন (৩৫) ।
স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, আমিনুল ইসলাম মহেষপট্টি গ্রাম থেকে মোটর সাইকেলযোগে তার বন্ধু হেলাল উদ্দিনকে নিয়ে উপজেলা সদরে যাওয়ার পথে দুপুরে আগিয়া নামক স্থানে রাস্তায় বিছানো ধানের খড়ের উপর দ্রুতগামী মোটর সাইকেলটি স্লিপ কাটলে এ দুর্ঘটনা ঘটে।
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনায় চালক আমিনুল ইসলাম ঘটনাস্থলেই মারা যায়। আর আরোহী হেলাল উদ্দিনকে স্থানীয় লোকজন আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ নেয়ার পথে মারা যায়। পুলিশ ময়না তদন্তের জন্য লাশ দুটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ