Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিএনসিসির ৭ স্থানে করোনা পরীক্ষা শুরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:০৫ এএম

করোনাভাইরাসের নমুনা সংগ্রহে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) উদ্যোগে সাতটি স্থানে সাতটি বুথ স্থাপন করা হয়েছে। গতকাল সকাল থেকে এসব বুথে নমুনা সংগ্রহের কার্যক্রমও শুরু হয়েছে। এজন্য ডিএনসিসি এলাকায় ৭টি বুথ স্থাপন করা হয়েছে। এসব বুথে বেসরকারি সংস্থা ব্র্যাকের তত্ত্বাবধানে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত করোনার নমুনা সংগ্রহ করা হবে।
গতকাল ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন এ তথ্য জানান। তিনি জানান, বুথে সংরক্ষিত সরকার নির্ধারিত ফরম সরাসরি পুরণ সাপেক্ষে চেকলিস্ট অনুযায়ী নির্বাচিত রোগীদের নমুনা সংগ্রহ করা হবে।

৭টি বুথ হলো- উত্তরা কমিউনিটি সেন্টার, রোড-১৩/ডি, সেক্টর-৬, উত্তরা; ৪ নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টার, মিরপুর-১৩; আসাদুজ্জামান খান কামাল কমিউনিটি সেন্টার, মধুবাগ, মগবাজার; ১০ নম্বর ওয়ার্ড কমিউনিটি সেন্টার, মিরপুর বুদ্ধিজীবী স্মৃতিসৌধ সংলগ্ন, মাজার রোড, মিরপুর; সুচনা কমিউনিটি সেন্টার, মোহাম্মদপুর, ঢাকা; ৩২৫ হাজী ইসমাইল দেওয়ান রোড, ইসমাইল দেওয়ান মহলা, আজমপুর, দক্ষিণখান, ঢাকা; উত্তরখান জেনারেল হাসপাতাল, ফজিরবাতান, উত্তরখান, ঢাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএনসিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ