Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বিজিবির ওপর চোরাকারবারিদের হামলা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:০৫ এএম

রাজশাহীর বাঘায় সরকারি কাজে বাধা দিয়ে বিজিবির ওপর চোরাকারবারিদের হামলার ঘটনা ঘটেছে।
জানা যায়, গতকাল বিকেলে বাঘা উপজেলার আলাইপুর মধ্যপাড়া গ্রামে আমরাম হোসেনের ছেলে ঝুন্টু হোসেনের বাড়িতে ফেনসিডিল আছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে মীরগঞ্জ বিজিবি ক্যাম্পের হাবিলদারসহ ৪ সিপাহী তার বাড়িতে অভিযানে যায়। এ সময় চোরাকারবারি ঝুন্টু বিজিবির ওপর হামলা চালায়। এতে ৪ বিজিবির পোশাক ছিঁড়ে যায় এবং আহত হয়। বিজিবির তিনটি মোবাইল ফোনও ছিনিয়ে নেয় চোরাকারবারিরা।

এ ব্যাপারে ঝুন্টুর বাবা আকরাম হোসেনকে আটক করে মীরগঞ্জ ক্যাম্পে আনা হয়। হামলার ঘটনায় চোরাকারবারির বাবাকে আটক করা হলেও স্থানীয়দের অনুরোধে বিজিবি মুচলেকা নিয়ে ছেড়ে দেন আটক চোরাকাবারির বাবা আকরাম হোসেনকে। তবে ঝুন্টুর নামে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

এ বিষয়ে পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ বলেন, ঝুন্টুর বাড়িতে ফেন্সিডিল আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি জানতে পেরে দিনের বেলায় অভিযানে যায়। এ সময় ঝুন্টু সরকারি কাজে বাধা দিয়ে বিজিবির ওপর হামলা করে ঠিক করেনি।

হামলায় বিজিবির পোশাক ছিঁড়ে গেছে এবং শরীরের বিভিন্নস্থানে আঘাতে চিহ্ন দেখা যায়। তবে ছেলের অপরাধে বাবাকে শাস্তি না দেয়ার জন্য অনুরোধ করি বিজিবির কাছে। পরে তারা একটি মুচলেকা নিয়ে ছেঁড়ে দিয়েছেন।
মীরগঞ্জ বিজিবি ক্যাম্প ইনচার্জ হাবিলদার আলাউদ্দিন বলেন, এ বিষয়ে একটি ঘটনা ঘটেছিল। সেটা স্থানীয়দের অনুরোধে মিটিয়ে নিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি

২৪ ফেব্রুয়ারি, ২০১৯
৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ