Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বৃদ্ধা নিহত আহত ২০

চকরিয়ায় ২৬ বাড়িতে আগুন

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:০৪ এএম


চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক গ্রামের ২৬টি ঘরে আগুন লাগিয়ে দেয়া হয়। যাতে আগুন নেভাতে না পারে সেজন্য এলোপাতাড়ি গুলিও করা হয়।
এসময় আগুনে পুড়ে নিহত হয়েছেন মনোয়ারা বেগম (৫০) নামের এক বৃদ্ধা। গুলিবিদ্ধ ও অগ্নিদগ্ধ হয়ে আহত হয়েছেন ২০ শিশুসহ নারী পুরুষ। গতকাল বৃহস্পতিবার সাহরী খেয়ে ঘুমানোর প্রস্তুতির সময় এ ঘটনা ঘটে।
জানা গেছে, মাতামুহুরী নদী ভরাট হয়ে জেগে উঠা চর দখল করতে এ তান্ডব চালানো হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে সশস্ত্র সন্ত্রাসীরা অন্তত অর্ধশত রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। আগুনে পুড়ে নিহত মনোয়ারা বেগম (৫০) ওই গ্রামের মোজাহের আহমদের স্ত্রী। আহতরা হলেন নিহতের স্বামী মোজাহের আহমদ, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক সাজ্জাদ হোসেন, মো. মুরাদ, আবু ছালেক, নবী হোছাইন, মো. বাবলু এবং মো. আলম ও অন্যান্যরা।
খবর পেয়ে ঘটনাস্থলে যান কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ, থানার ওসি মো. হাবিবুর রহমান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারকে সরকারিভাবে সার্বিক সহায়তা দিয়ে পুনর্বাসন করা হবে। পাশাপাশি ঘটনায় জড়িতদের খুঁজে বের করে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বৃদ্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ