Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:০৪ এএম

দিনাজপুরের চিরিরবন্দরে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বিদ্যুৎস্পৃষ্টে আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করালে সেখানেই গত বুধবার রাত প্রায় ১০টায় তাদের মৃত্যু হয়। উপজেলার পুনট্টি ইউনিয়নের পূর্বপাড়ায় গত বুধবার রাত সাড়ে ৭টায় হেমন্ত চন্দ্র রায়ের বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, হেমন্ত চন্দ্র রায়ের স্ত্রী সাবিত্রী রানী রায় (৫৫) ও মেয়ে শাপলা রানী রায় (৩৫) সন্ধ্যার পর বাড়ির বারান্দা পরিস্কার-পরিচ্ছন্ন করছিলেন। বারান্দা পরিস্কার-পরিচ্ছন্ন করার সময় মেয়ে শাপলা ভেজা কাপড় সরাতে গিয়ে বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে যায়। মেয়েকে বাঁচাতে মা সাবিত্রী রানী তার হাত ধরে টান দিতে গিয়ে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। এসময় বাড়ির লোকজনের চিৎকারে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে এসে আহতদের উদ্ধার করেন এবং দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। ওই রাতেই তাদের মৃত্যু ঘটে। পুনট্টি ইউপি চেয়ারম্যান মো. নুর-এ-কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ