Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

করোনা জয়ী স্বাস্থ্য কর্মীকে ফুল দিয়ে অভিনন্দন জানালেন সাতক্ষীরার ডিসি

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:৪২ পিএম

সাতক্ষীরায় নিজ বাড়িতেই আইসোলেশনে থেকে করোনা জয় করলেন যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনিশিয়ান মাহমুদুল হক সুমন।

শুক্রবার (১৫ মে) বেলা ১২টায় সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত সর্বশেষ দুটি রিপোর্টে করোনা নেগেটিভ আসায় তাকে ছাড়পত্র দেন।

এসময় তাকে ফুল দিয়ে অভিনন্দন জানান জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল। একই সাথে তাকে আরও কিছুদিন বিশ্রামে থাকার পরামর্শ দেন তারা।

জেলা প্রশাসক তার করোনা জয়ের খুশির খবরটি সঙ্গে সঙ্গে খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদারকে জানান।

এসময় খুলনা বিভাগীয় কমিশনার ড. মুহা. আনোয়ার হোসেন হাওলাদারও মোবাইলে করোনা জয়ী স্বাস্থ্য কর্মী মাহমুদুল হক সুমনকে অভিনন্দন জানান এবং তার পরিবারের অন্যান্য সদস্যদের খোঁজখবর নেন।

এদিকে, মেডিকেল টেকনিশিয়ান মাহমুদুল হক সুমন সাতক্ষীরা জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, করোনা আক্রান্ত হয়ে প্রথমে খুবই ভয় পেয়েছিলাম। জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও সদর ইউএনও স্যার এবং সিভিল সার্জন স্যার সবসময় আমার খোঁজখবর নিয়েছেন। সর্বাত্মক সহযোগিতা করেছেন। তাদের প্রতি আজীবন কৃতজ্ঞ থাকবো।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল কর্মস্থল থেকে করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়ার নিজ বাড়িতে আসেন যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনিশিয়ান মাহমুদুল হক সুমন। শার্শা থেকে আক্রান্ত হলেও তিনিই সাতক্ষীরার প্রথম করোনা রোগী হিসেবে শনাক্ত হন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনন্দন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ