Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রাজধানীর খিলগাঁওয়ে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বিল্লাল নামে একজনের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ২:২০ পিএম

রাজধানীর খিলগাঁও শেখেরজায়গা এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বিল্লাল ওরফে চাপাতি বিল্লাল (২৯) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানান, বিল্লাল হত্যা, হত্যা চেষ্টা ও মাদকসহ খিলগাঁও থানায়ই ১৬টি মামলার ওয়ান্টেড আসামি ছিলো। গত বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের মাধ্যমে গোড়ান এলাক থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করে তার সঙ্গী আরো ৬/৭ জনের খবর পাওয়া যায় যে তারা শেখের জায়গায় অস্ত্র ও মাদক নিয়ে অবস্থান করছে।

তিনি জানান, পরে বিল্লালকে সঙ্গে নিয়ে অভিযানে গেলে ওই সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোড়ে। পরে পুলিশও আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। গুলাগুলির এক পর্যায়ে ওই সন্ত্রাসীদের গুলিতেই আহত হয় বিল্লাল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও একটি ম্যাগজিন উদ্ধার করে হয়েছে বলে জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ