Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

কোয়ারেন্টাইনেও রানী এলিজাবেথ প্রতিদিন ঘোড়া চড়ছেন, আছেন খোশমেজাজে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৩:২৪ পিএম | আপডেট : ৪:১৮ পিএম, ১৫ মে, ২০২০

বিশ্বব্যাপী দাপিয়ে বেড়ানো মহামারি করোনাভাইরাস থেকে মুক্তি পেতে দীর্ঘদিন ধরেই কোয়ারেন্টাইনে আছেন ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথ। সেখানে তিনি বেশ খোশমেজাজেই রয়েছেন। একটি সূত্রের মাধ্যমে জানা গেছে, তিনি প্রতিদিন ঘোড়া চড়ছেন।
সূত্রটি জানায়, মজার বিষয় হচ্ছে স্বামীর সঙ্গে সময় কাটানোর জন্য অনেক সময় পাচ্ছেন রানী এলিজাবেথ। সন্ধ্যাবেলায় তারা একসঙ্গে ডিনার করছেন। রানী সেই প্রজন্মে চলে গেছেন যেখানে তিনি রাতের খাবারের জন্য পোশাক পরেন। তিনি প্রতিদিন বাইরে চলে যাচ্ছেন এবং এই সময়ের সর্বোচ্চ ব্যবহার করছেন তিনি।
যেখানে খবর বেরিয়েছিল, করোনাভাইরাসের কারণে রানী হয়তো আর কখনো জনগণের দায়িত্ব পালন করতে পারবে না। কিন্তু সূত্রটি বলছে, রানী যত দ্রুত সম্ভব কাজে ফেরার পরিকল্পনা করছেন।
সূত্রটি বলছে, তাকে সরকারী নির্দেশনার বিরুদ্ধে যেতে দেখা যায় না, তবে এটা ঠিক যে তিনি স্বাভাবিক অবস্থায় ফিরে আসার অপেক্ষায় রয়েছেন। তিনি এখনও তার সরকারি লাল বাক্সগুলি গ্রহণ করছেন এবং প্রধানমন্ত্রী বরিস জনসন সপ্তাহে একদিন রানির সাথে ফোনে বলেন। পিছনে ফেরার কোন নির্দেশনা না থাকলেও, তিনি রাষ্ট্রপ্রধান হিসাবে তার দায়িত্ব খুব নিখুঁতভাবে পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ নভেম্বর, ২০২০
২৮ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ