Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রাঙামাটির রাজস্থলীতে অস্ত্রের মুখে দুই গ্রামবাসীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা

স্টাফ রিপোর্টার, রাঙামাটি | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৩:৫৯ পিএম

রাঙামাটির রাজস্থলী উপজেলায় অস্ত্রের মুখে দুই গ্রামবাসিকে তুলে নিয়ে গেছে আঞ্চলিকদলীয় পাহাড়ি সন্ত্রাসীরা। অপহরণের শিকার দু’জন হলেন শিসু মারমা (৫০) ও শুমেউ মং মারমা(৫২)। শুক্রবার ভোররাতে গাইন্দা ইউনিয়নের চুশাক পাড়া নামক এলাকায় এই ঘটনা ঘটায় সন্ত্রাসীরা।
২নং গাইন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উথান মারমা ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, অপহৃতরা কোনো রাজনীতির সাথে জড়িত ছিলোনা আর কে বা কাহারা এই ঘটনা ঘটিয়েছে সেটি বলতে পারবোনা। স্থানীয় এলাকাবাসী সূত্র ও অপহৃতদের স্বজনদের কাছ থেকে প্রাপ্ত তথ্যে জানাগেছে, রাতের বেলায় একদল সশস্ত্র মুখোশধারি সন্ত্রাসী হামলা চালায় চুশাকপাড়া এলাকায়। এসময় নিজ নিজ ঘর থেকে ডেকে তুলে শিসু মারমা, ৫০ (পিতাঃ মৃত্যু মংউলায়ু মারমা, এবং শুমেউ মং মারমা, ৫২ (পিতাঃ অজ্ঞাত) এই দুইজনকে অস্ত্রের মুখে তুলে নিয়ে অজ্ঞাতস্থানের দিকে নিয়ে যায়। এদিকে রাজস্থলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মফজল আহাম্মদ খান জানিয়েছেন, আমরা ঘটনাটি শুনেছি। তবে এখনো পর্যন্ত কেউ থানায় অভিযোগ দায়ের করেনি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নিবে পুলিশ। স্থানীয় দায়িত্বশীল সূত্র জানায়, উক্ত এলাকাটি মারমা লিবারেশন পার্টি অধ্যুষিত এলাকা। উক্ত দুই ব্যক্তি সেই দলের সদস্য এমন সন্দেহ থেকে পিসিজেএসএস এর সশস্ত্র সন্ত্রাসীরা তাদের অপহরণ করে নিয়ে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ