Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী

মাশরাফির ব্রেসলেট কিনতে চায় গ্রামীণফোন!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৫:০৩ পিএম

স্থানীয় নিলামকারী প্রতিষ্ঠান ‘অকশন ‌ফর অ্যাকশন’ এখন ব্যস্ত বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সদ্য সাবেক হওয়া তারকা অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ব্রেসলেটের নিলাম নিয়ে।

শুরু থেকেই জাতীয় দলের সফলতম অধিনায়ক মাশরাফি করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্থ মানুষদের নানাভাবে সাহায্য সহযোগিতা করছেন। নিজ এলাকা নড়াইলে দু’জন চিকিৎসকসহ ভ্রাম্যমাণ অ্যাম্বুলেন্স দেয়া ছাড়াও অসহায়তদের জন্য নানা ধরনের সেবামূলক কার্যক্রম পরিচালনা করছেন তিনি। এরই মধ্যে মাশরাফি নিয়েছেন আরেক যুগান্তকারী সিদ্ধান্ত। করোনা দুর্যোগে অসহায়দের সহযোগিতা করতে তিনি নিজের দীর্ঘদিনের সাথী হাতের ব্রেসলেটটি নিলামে বিক্রি করবেন বলে ইতোমধ্যে সিদ্ধান্ত নিয়েছেন। ‘অকশন ফর অ্যাকশনে’র মাধ্যমেই রোববার নিলামে উঠবে মাশরাফির পছন্দের সেই ব্রেসলেটটি।

শুক্রবার ‘অকশন ফর অ্যাকশনে’র কর্মকর্তা আরিফ হোসেন বলেন, ‘আমরা মাশরাফির ব্রেসলেটের নিলাম নিয়ে খুব উৎসাহী। ব্যাপক সাড়া পেয়েছি এরই মধ্যে। ১৭ মে নিলাম শুরুর আগেই আমরা গ্রামীণফোনের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি। গ্রামীণফোনের সঙ্গে দু’টি বেসরকারি ব্যাংকও চাইছে মাশরাফির দীর্ঘদিনের সাথী হাতের ব্রেসলেটটি নিলামে কিনে নিতে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২৯ মে, ২০২০

আরও
আরও পড়ুন