Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঢাকা থেকে করোনা রোগীর পলায়নের প্রেক্ষাপট,বাসাইলে অবস্থান,লকডাউন

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৫:৪৩ পিএম

ঢাকা থেকে এক করোনা রোগী সংক্রমন ছড়াতে ছড়াতে টাঙ্গাইলের বাসাইল হাবলা দক্ষিন পাড়া নিজ বাড়িতে এসে হাজির হয়েছে। তার নাম শাকিল মিয়া (২৫)।
হাবলা দঃ পাড়া,বাসাইল,টাংগাইল, নামঃশাকিল মিয়া বয়স ২৫, সে ঢাকা স্বনামধন্য এস পি আর সি হাসপাতালে মগবাজারে ওয়ার্ডবয় হিসাবে কর্মরত ছিলো। ওই হাসপাতালের ম্যানেজার শাহিন জানে শাকিল( কোভিড ১৯ )পজেটিভ রোগী। জানার পরও জোড় পূর্বক অরক্ষিতভাবে তাকে বাড়ি পাঠিয়ে । করোনা পজিটিভ রোগী শাকিল ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি পিকআপে নাটিয়াপাড়া আসে ভোররাতে। নাটিয়াপাড়া হতে অটোরিকশা যোগে তার নিজ বাড়িতে আসে। হাসপাতাল কর্তৃপক্ষের ব্যবসায়িক পশুভিত্তিক মনোভাবের কারণেই এভাবে করোনা ছড়িয়ে দেওয়া হলো ঢাকা থেকে উত্তরবঙ্গ পর্যন্ত।বাসাইল উপজেলা প্রশাসন বাড়িটি লকডাউন করেছেন। সেই সাথে আটো চালক কে খুজে বের করে তার বাড়িও লকডাউন করছেন। এর দায় হাসপাতাল কর্তৃপক্ষ এড়াতে পারে না। এস পি আর সি হাসপাতাল কর্তৃপক্ষের উপযুক্ত শাস্তি পেতে কার্যকর ব্যবস্থা গ্রহন করার জন্য বাসাইল উপজেলা প্রশাসন থেকে যথাযথ ব্যবস্থা গ্রহন করার জন্য জোর দাবি জানিয়েছে এলাকাবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ