Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

আশুলিয়ায় বন্ধ কক্ষ থেকে পোশাক শ্রমিকের মৃতদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৫:৪৮ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ার একটি বন্ধ কক্ষ থেকে এক নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। যাকে ৩/৪দিন আগে হত্যা করে কক্ষটি তালাবদ্ধ করে রাখা হয় বলে পুলিশ জানিয়েছে।
শুক্রবার আশুলিয়ার উত্তর ডেন্ডাবর এলাকার মোকলেছুর রহমানের বাড়ির দ্বিতীয় তলার একটি কক্ষের তালা ভেঙে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ।
নিহত মাসুরা খাতুন (২২) পাবনা জেলার সদর থানা এলাকার হামিদপুর গ্রামের আমিন উদ্দিনে মেয়ে। সে ওই ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি সোয়েটার কারখানায় কাজ করতো।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) মোঃ আজহারুল ইসলাম জানান, ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে তালা ভেঙে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি মেঝেতে পরে ছিল। ধারনা করা হচ্ছে তাকে ৩/৪দিন আগে শ্বাসরোধ করে হত্যা করে কক্ষটি তালাবদ্ধ করে রাখা হয়। তবে হাত্যাকারী এবং হত্যার কারন সম্পর্কে এখনো জানতে পারেনি পুলিশ।
ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বাড়ির মালিক মোকলেছুর রহমান জানান, নিহত মহিলা প্রথমে একাই কক্ষটি ভাড়া নিয়েছিলো, পরবর্তীতে তার স্বামী বাসায় আসা যাওয়া করতো। শুক্রবার সকালে পাশের রুমের ভাড়াটিয়াদের কাছে খবর পেয়ে তিনি নিহতের ঘটনার বিষয়টি জানতে পারেন। তবে নিহতের স্বামী সম্পর্কে কোন তথ্য তিনি দিতে পারেননি।
এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন