Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবশেষে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন তাপসী পান্নু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৬:০৫ পিএম

বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। দক্ষিণী চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে তার। অভিনয় দক্ষতায় বি-টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তিনি। ইতোমধ্যে তার ঝুলিতে জমা পড়েছে বেশকিছু জনপ্রিয় ছবি। অভিনেত্রীকে সব শেষ দেখা যায় ‘থাপ্পড়’ ছবিতে। তবে এবার নতুনভাবে খবরের শিরোনামে উঠে এলেন এ চিত্রতারকা।

দীর্ঘদিন ধরেই বি-টাউনে কান পাতলেই একটি গুঞ্জন শোনা যাচ্ছিলো। সেটি হলো প্রেম করছেন তাপসী পান্নু? অনেকেরই ধারণা ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বো´র সঙ্গে সম্পর্ক রয়েছে তার। তবে বিষয়টি নিয়ে কখনোই মুখ খুলতে দেখা যায়নি তাকে। এবার নিজের প্রেমের সম্পর্কের কথা স্বীকার করলেন নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাপসী পান্নু বলেন, আমি আর কোনও বিষয় লুকিয়ে রাখতে চাইনা। আমি গর্বের সঙ্গে স্বীকার করে নিচ্ছি যে, এই মুহূর্তে আমার জীবনে কেউ রয়েছে। তবে এখন শুধু প্রেমের বিষয় নিয়ে বলব, আর সেটি খবরের শিরোনাম হবে তেমনটা কাম্য নয়। এখন যদি এটা আলোচনার বিষয় হয়ে ওঠে তাহলে আমার এতদিনের শ্রম পুরোটাই বৃথা।

তিনি আরো বলেন, আমি সম্পর্কে রয়েছি এটা আমার পরিবারের সবাই জানেন। এ নিয়ে তাদের কারো কোনো সমস্যাও নেই। বাবা-মা ওকে খুব পছন্দ করেন। তবে তাদের সম্মতির বাহিরে কোনো সিদ্ধান্ত নেওয়া সম্ভব নয়।

উল্লেখ্য, ২০১৪ ভারতের একটি অনুষ্ঠানে ব্যাডমিন্টন খেলতে এসে তাপসীর সঙ্গে পরিচয় হয় ম্যাথিয়াসের। এরপরেই ধীরে ধীরে প্রেমের সম্পর্কের দিকে এগিয়ে যান এ অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ