Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সানি লিয়নিকে ছাড়া ‘রইস’ পাকিস্তান যাবে

প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

‘রইস’ ফিল্মটির প্রধান আকর্ষণ শাহরুখ খান তা কেউই অস্বীকার করবে না। তবে, কারও কারও জন্য এর অন্যতম আকর্ষণ যে সানি লিয়নির আইটেম দৃশ্য তা বলার অপেক্ষা রাখে না। তবে পাকিস্তানে এই শ্রেণির দর্শকদের বিমুখ হতে হবে, কারণ দেশটিতে সানি’র গানটি ছাড়া ফিল্মটি প্রদর্শিত হবে। উল্লেখ্য শাহরুখ এই বিশেষ দৃশ্যটিতে ৮০’র দশকের জনপ্রিয় ‘লায়লা ও লায়লা’ গানটির সঙ্গে পারফর্ম করেছেন।
সূত্র জানিয়েছে, চলচ্চিত্রটির নির্মাতাদের বিশ্বাস ৩৫ বছর বয়সী অভিনেত্রীর এই আইটেম পারফর্মেন্সটি পাকিস্তানের জন্য খুব বেশি সাহসী হয়ে যাবে। “পাকিস্তানের সঙ্গে ‘রইস’ ফিল্মটির সংশ্লিষ্টতা আছে। নায়িকা মাহিরা খান পাকিস্তানের নাগরিক এবং নায়ক একজন মুসলিম ব্যবসায়ী,” সূত্র বলেছে।
বেশে পরেই আইটেম দৃশ্যটি পরিকল্পনা করা হয় বলে জানা গেছে। সূত্র আরও বলেছে, “শাহরুখ তেকে শুরু করে পরিচালক রাহুল ঢোলাকিয়া এবং দুই প্রযোজক ফারহান আখতার আর রিতেশ সিদ্ধানি চলচ্চিত্রটিতে এমন কিছু আবেদনময় দৃশ্যের প্রয়োজনীয়তা উপলব্ধি করেন। আর সেজন্যই সানি লিয়নির আগমন।”
নওয়াজউদ্দিন সিদ্দিকির সহাভিনয়ে ‘রইস’ আগামী বছরের জানুয়ারিতে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সানি লিয়নিকে ছাড়া ‘রইস’ পাকিস্তান যাবে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ