Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

টাঙ্গাইল থেকে গত ২৪ ঘন্টায় পাঠানো ১৫৯টি নমুনাসহ মোট ৩৩৫টি নমুনা পরীক্ষার ফলাফল পেন্ডিং রয়েছে

জেলায় মোট আক্রান্ত রোগী ৭৫ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ১২:৪৪ পিএম

প্রতিদিনই টাঙ্গাইলের ১২টি উপজেলার কোন না কোন উপজেলায় করোনা আক্রান্তের খবর পাওয়া যাচ্ছে। দিন দিন আক্রান্তের পরিমাণও বেড়েই চলছে। অথচ সময়মতো নমুনা পরীক্ষার ফলাফল আসছে না। গত ২৪ ঘন্টায় টাঙ্গাইল থেকে পাঠানো ১৫৯টি নমুনা পরীক্ষার ফলাফল এখনো আসেনি। আগের পাঠানো ১৭৬ টি নমুনা পরীক্ষার ফলাফলও পেন্ডিং রয়েছে। এ নিয়ে মোট ৩৩৫টি নমুনা পরীক্ষার ফলাফল পেন্ডিং রয়েছে।
টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদ্জ্জুামান শনিবার সকাল সাড়ে ১১টার দিকে জানান, গতকাল শুক্রবার সাভার প্রাণি সম্পদ গবেষণা প্রতিষ্ঠানে ১৫৯ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। এই নমুনা রিপোর্ট এখন পর্যন্ত পৌছেনি। অন্যদিকে এর আগে ঢাকার আইপিএইচ ল্যাবে পাঠানো ১৭৬টি নমুনার ফলাফলও এখনো পেন্ডিং রয়েছে। জেলায় সর্বমোট ৭৫ জন করোনা ভাইরাস আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে ১৯ জন। ৩ জনের মৃত্যু হয়েছে।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৪ জন আক্রান্ত রোগী ভর্তি হয়। তাদের মধ্যে সুস্থ্য হয়ে ৬জন বাড়ি ফিরে গেছেন। বর্তমানে ৮ জন চিকিৎসাধীন রয়েছে। তাদের শারিরীক অবস্থা অনেকটা ভালো বলে জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ