Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লকডাউনে গোসলের পোশাকে নাচলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ১:৩৭ পিএম

লকডাউনের জেরে যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসের বাড়িতে কোয়ারেন্টিনে আছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে তিনি একাই নন, সঙ্গে রয়েছেন স্বামী এবং সংগীতশিল্পী নিক জোনাসও। এবার ঘরবন্দি সময়ে গোসলের পোশাকে নাচলেন এই চিত্রতারকা।

সম্প্রতি প্রিয়াঙ্কা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি নাচের ভিডিও পোস্ট করেন। যেখানে গোসলের পোশাক পরিধান করে নাচতে দেখা যাচ্ছে তাকে৷ এমনই একটি ভিডিও প্রকাশ্যে আসতেই তা অন্তর্জালে ছড়িয়ে পড়ে। অভিনেত্রীর সেই ভিডিওটি এখন নেট দুনিয়ায় ভাইরাল।

জানা গিয়েছে, একটি ম্যাগাজিনের কভার ফটোশুটে অংশ নিতে গোসলের পোশাক পড়তে হয়েছিলো পিগিকে। তবে করোনা সংক্রমণের কারণে ম্যাগাজিন খোলা বাজারে প্রকাশ পাচ্ছে না। কিন্তু অনলাইনে মুক্তি পাওয়ার কথা রয়েছে ম্যাগাজিনের কভারগুলো।

প্রসঙ্গত, করোনা মোকাবিলায় লস এঞ্জেলসের বাড়িতে বসেই বিভিন্ন সংগঠনের জন্য অর্থ সংগ্রহ করছেন প্রিয়াঙ্কা। এর তালিকায় রয়েছে ইউনিসেফ ও গিভ ইন্ডিয়ার মতো সংস্থা।

প্রিয়াঙ্কা সেই নাচের ভিডিওটি দেখুন.... ভিডিও লিংক 



 

Show all comments
  • jack ali ২০ মে, ২০২০, ১২:১৮ পিএম says : 0
    We don´t want to see of these shame less women in our respected news paper.
    Total Reply(0) Reply
  • Zihadul Islam ২০ মে, ২০২০, ৬:১৪ পিএম says : 0
    Shameless news and shameless newspaper
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ