Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভূরুঙ্গামারীতে আরো ১যুবক করোনায় আক্রান্ত কোয়ারেন্টাইন থেকে আইসোলেশনে

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ১:৪৯ পিএম

ভূরুঙ্গামারী সরকারি কলেজ প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা এক যুবকের শরীরে কোভিড-১৯ ভাইরাস পজিটিভ সনাক্ত হয়েছে। তাকে কোয়ারেন্টাইন থেকে আইসোলেশনে নেয়া হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪ জন। শুক্রবার (১৫এপ্রিল) রাতে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম ঐ যুবকের শরীরে কোভিড-১৯ সনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন ।
সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, কোভিট-১৯ পজিটিভ সনাক্ত ঐ যুবকের বয়স ২২ বছর। সে উপজেলার পাথরডুবী ইউনিয়নের বাসিন্দা এবং পেশায় একজন ইটভাটা শ্রমিক। করোনা ভাইরাসের কারণে সৃষ্ট লকডাউনে ঐ যুবক ঢাকা থেকে ভূরুঙ্গামারীতে আসলে পুলিশ তাকে আটক করে ভূরুঙ্গামারী সরকারি কলেজে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখে। গত ১৩মে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরুজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাতেই আমরা করোনা প্রতিরোধ কমিটির জরুরী বৈঠক ডেকে কোভিড-১৯ ভাইরাস পজিটিভ সনাক্ত যুবককে ভূরুঙ্গামারী হাসপাতালের আইসোলেশনে রাখার ব্যাবস্থা করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন