Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

ভাঙ্গায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের ভাষড়া গ্রাম থেকে আমেনা বেগম (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উক্ত গ্রামের সাইদুল ফকিরের স্ত্রী। তার ১ বছর বয়সের একটি কন্যাসন্তান রয়েছে। মঙ্গলবার সকালে তার নিজ বসতঘরের আড়ার সাথে লাইলনের ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, আড়াই বছর পূর্বে রাজশাহী জেলার বোয়ালিয়া থানার ছোটবন গ্রামের আয়নাল মিয়ার কন্যা আমেনা বেগমের সাথে উপজেলার ভাষড়া গ্রামের হালিম ফকিরের ছেলে সাইদুল ফকিরের সঙ্গে বিবাহ হয়। সম্প্রতি তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য চলে আসছিল। ঘটনার দিন সোমবার দিবাগত রাতে প্রতিদিনকার মতো রাতের খাবার খেয়ে স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে পরিবারের লোকজন ঘরের আঁড়ার সাথে ঝুলন্ত অবস্থায় গৃহবধূর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে লাশ উদ্ধারকারী ভাঙ্গা থানার এসআই নাসির উদ্দিন বলেন, লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাঙ্গায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
আরও পড়ুন