Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ জোড়া খুনের আসামি নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ৫:৩৬ পিএম

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদরাসা ছাত্রকে গুলি করে হত্যা মামলার আসামি মারা গেছে। শনিবার ভোরে ইলশা গ্রামের ব্রিকফিল্ড এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।
নিহত নুরুল আনছার কালু (৪০) ওই জোড়া খুনের মামলার এজাহার নামীয় আসামি। কালু মধ্যম ইলশা গ্রামের দলিলুর রহমানের ছেলে। পরে ঘটনাস্থল থেকে ১টি এলজি, ১ রাউন্ড গুলি, ২টি কিরিচ উদ্ধার করে।
বাহারছড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মধ্যম ইলশা গ্রামে বিরোধের জেরে মঙ্গলবার রাতে গুলি বর্ষণের ঘটনা ঘটে। এতে হাফেজ মোহাম্মদ খালেদ বিন ওয়ালিদ (২৫) ও হাফেজ মো. ইব্রাহিম (২২) মারা যান।
থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, ওই মামলার আসামিরা মদিনা ব্রিক ফিল্ড এলাকায় অবস্থান করছে খবর পেয়ে পুলিশ অভিযানে গেলে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়ে।
পুলিশ ও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ঘটনাস্থলে পড়ে থাকা এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
পরে পরিচয় পাওয়া যায়। নিহত কালু এ মামলার তিন নম্বর আসামি। তার বিরদ্ধে থানায় আরও ১২টি মামলা আছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ