Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফেনীতে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৩০, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮ জন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ৬:০১ পিএম

ফেনীতে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩০ জনে দাঁড়ালো। এর আগে আক্রান্তের সংখ্যা ছিল ২৮ জন। গতকাল শুক্রবার মধ্যরাতে চট্রগ্রামে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজের (বিআইটিআইডি) ল্যাবে ও নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষায় ফেনীতে নতুন করে আরও দুই জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্ত দুই জনই পুরুষ।
এদের মধ্যে একজন সিভিল সার্জন কার্যালয়ের পরিচ্ছন্নতা কর্মী ও অপরজন সরকারী কর্মকর্তা। পূর্বে আক্রান্ত দুই চিকিৎসক সুস্থ হয়েছেন বলে আজ শনিবার সকালে সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন জানিয়েছেন।

ফেনী জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, শুক্রবার মধ্যরাত পর্যন্ত জেলায় ৯১২ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৬৭৮ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় করোনাভাইরাসে দুই জনপ্রতিনিধি, দুই সরকারি কর্মকর্তা, দুই চিকিৎসক, একজন পুলিশসহ ৩০ জন আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮জন। অবস্থার অবনতি হওয়ায় একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আক্রান্তরা আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ