Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

কলাপাড়ায় শিক্ষার্থীকে আটকে রেখে ধর্ষণ

ধর্ষক আটক

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ১২:০২ এএম

পটুয়াখালীর মহিপুরে দশম শ্রেণির এক রাখাইন শিক্ষার্থীকে আটকে রেখে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার গভীর রাতে আলীপুরের কালাচানপাড়া এলাকার একটি মাছের গদির দ্বিতীয় তলায় বসে তাকে ধর্ষণ করা হয়। পরে শুক্রবার রাত নয়টার দিকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে পুলিশ। রাতেই আটক করা হয় ধর্ষক আল-আমীনকে (২৫)। এ ঘটনায় গতকাল সকালে ধর্ষিতা নিজে বাদী হয়ে অনার্স পড়–য়া আল-আমিনকে আসামি করে মহিপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করে।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে আলীপুরের কালাচানপাড়া এলাকার একটি মাছের গদির দ্বিতীয় তলায় বসে জোরপূর্বক ধর্ষণ করা হয় ওই রাখাইন শিক্ষার্থীকে। এক পর্যায়ে ধর্ষিতা জ্ঞান হারিয়ে ফেললে পাশের একটি পরিত্যক্ত কক্ষে আটকে রেখে পালিয়ে যায় ধর্ষক। পরিবারের সদস্যরা তাকে অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে পুলিশে অবহিত করে। পরে শুক্রবার রাত নয়টার দিকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে পুলিশ। রাত ১১টার দিকে মোবাইল প্রযুক্তি ব্যবহার করে ধর্ষক আল-আমিনকে (২৫) আলীপুরের থ্রি পয়েন্ট থেকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।
মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ধর্ষিতা ওই শিক্ষার্থীকে পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ধর্ষক আল-আমিনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৯ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ