Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

স্ত্রী আনুষ্কাকে নিয়ে গর্বিত বিরাট কোহলি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ৯:৪৩ পিএম

মরণব্যাধি করোনা ভাইরাসের তান্ডবে পুরো বিশ্ব লণ্ডভণ্ড। এই সময়ে শোবিজ থেকে ক্রীড়াঙ্গন সবকিছুই থমকে আছে। সে কারণে ঘরবন্দি সময় কাটাচ্ছেন তারকারা। এমন পরিস্থিতিতেও দারুন সময় কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা ও তার স্বামী ক্রিকেট তারকা বিরাট কোহলি। এরই মধ্যে তারা নিজেদের কাজের অদলবদল করলেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে মুম্বাইয়ে নিজেদের ফ্লাটের নিচে আনুষ্কা ও কোহলি ক্রিকেট খেলায় মেতেছেন। এতে ক্যাপ্টেনের ভক্তরা ভাবছেন লকডাউনে বাড়িতেই অনুশীলন সারছেন তিনি। অন্য আরেকটি ছবিতে দেখা যাচ্ছে বিরাট ল্যাপটপে স্ত্রীর প্রযোজনায় সদ্য মুক্তি প্রাপ্ত ওয়েব সিরিজ ´পাতাল লোক´ দেখছেন।

´পাতাল লোক´র প্রশংসা করে বিরাট নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিখেছেন, ´সবে মাত্র সিরিজটি দেখা শেষ হলো। এর কাহিনি, চিত্রনাট্য ও অভিনয় সবকিছুই দারুন লেগেছে। বাকিটা রায় দিবেন দর্শকরা। তাদের উপরই নির্ভর করছে এই সিরিজের সফলতা।

তিনি এও বলেন, আনুষ্কার জন্য তাঁর গর্ব হয়। নিজের প্রোডাকশনের প্রতি বিশ্বাস রেখেছিলেন বলেই কাজটি সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ