Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নলছিটিতে করোনা উপসর্গে নারায়ণগঞ্জ ফেরত গার্মেন্টসকর্মীর মৃত্যু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ১:১০ পিএম

ঝালকাঠির নলছিটিতে করোনা উপসর্গ নিয়ে নারায়ণগঞ্জ থেকে আসা তছলিম খান (৪০) এক গার্মেন্টসকর্মীর মৃত্যু হয়েছে। পৌরসভার নাঙ্গুলী গ্রামের বাড়িতে রবিবার সকাল সাড়ে ৮টায় তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় ওই গার্মেন্টসকর্মী ও আশেপাশের ১০টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মুনীবুর রহমান জুয়েল জানান, গত ১৪ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে জ্বর, শ্বাসকষ্ট ও বুকে ব্যাথা নিয়ে নাঙ্গুলী গ্রামের বাড়িতে আসেন তছলিম খান। অবস্থা গুরুতর থাকায় পরের দিন তাঁর নমুনা সংগ্রহ করে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তাকে হাসপাতালে ভর্তি হতে বলা হলেও, পরিবারের কেউ রাজি হয়নি। রবিবার সকালে অবস্থার অবনতি হলে বাড়িতে বসেই তাঁর মৃত্যু হয়।
এদিকে জেলার রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নার্স ও নলছিটি শহরের এক ব্যবসায়ীর করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১৯ জনের করোনা আক্রান্তের খবর নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার। তাদের দুজনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ