Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনা উপসর্গে কলাপাড়ায় পল্লী চিকিৎসকের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ২:১৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় করোনা উপসর্গ নিয়ে ষাটোর্ধ্ব এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে মহিপুর থানার আলীপুরের আমখোলা পাড়ার নিজ বাড়িতে কোয়ারেয়ান্টিনে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। সে সম্প্রতি পিরোজপুরের মঠবাড়িয়া এলাকায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। সেখান থেকে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে ফিরে আসলে স্থানীয় ইউপি চেয়ারম্যান আনসার মোল্লার তত্ত্বাবধানে তাকে হোম কোয়ারেন্টিনে রাখে উপজেলা প্রশাসন। কোয়ারেন্টিনে থাকার ১০ দিনের মাথায় তার মৃত্যু হয়।
মৃত ব্যক্তিসহ তার সংস্পর্শে আশা সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। আজ তার লাশ কভিড-১৯ প্রটোকলে অন্ত্যেষ্টিক্রিয়া করা হবে বলে জানিয়েছেন কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. চিন্ময় হাওলাদার। এ ছাড়া তার বাড়িসহ আশপাশের প্রায় ৪০টি বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ