Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ২:৪৬ পিএম

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ বালুর মাঠে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শওকত হোসেন ওরফে চইল্যা (৪৫) নিহত হয়েছেন। তিনি হত্যা মামলার আসামি।
থানার ওসি আবদুল করিম বলেন, শনিবার রাতে অস্ত্র উদ্ধার করতে গেলে এ ঘটনা ঘটে। গত শুক্রবার রাতে মুক্তিযোদ্ধা আলী মদনের ছেলে মোহাম্মদ নাছিরকে (৪০) ঘরে ঢুকে গুলি করে হত্যা মামলার প্রধান আসামি শওকত হোসেন। গুলিতে নাছিরের পিতা আলী মদন ও ছোটভাই লোকমানও আহত হন।
তার বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ বিভিন্ন অপরাধে একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ। এ ঘটনায় পুলিশ দুই ভাই জসিম উদ্দিন ও শওকত হোসেনকে ওই রাতেই গ্রেফতার করে। তাদের ঘরে তল্লাশী চালিয়ে একটি পিস্তল, দুইটি এলজি, ৫ রাউন্ড গুলি, ৪টি কার্তুজ, ছুরি, চাপাতি ও দা উদ্ধার করা হয়।
পুলিশ জানায় তার কাছে আরও অস্ত্র আছে এমন তথ্যের ভিত্তিতে চরণদ্বীপ বড়ুয়াপাড়া বালুরঘাট এলাকায় তাকে নিয়ে অভিযানে গেলে তার বাহিনীর সদস্যরা গুলি ছুড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে। একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ শওকত হোসেনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে তার মৃত্যু হয়।
উল্লেখ শনিবার ভোরে বাঁশখালীতে অপর এক কথিত বন্দুকযুদ্ধে জোড়া খুনের এক আসামির মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ