Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় নতুন করে শনাক্ত ১৭, মৃত্যু ১

ভ্রাম্যমাণ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৪:২৭ পিএম

কুমিল্লায় প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিনিয়ত বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় এ জেলায় নতুন করে আরও ১৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কুমিল্লায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৮২ জনে। রোববার (১৭ মে) দুপুর ২টার দিকে এসব তথ্য জানিয়েছেন কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান।
এদিকে, কুমিল্লায় করোনার ছোবলে নতুন করে একজন মারা গেছেন। তিনি আদর্শ সদর উপজেলার বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট ১২ জনের মৃত্যু হয়েছে। আর করোনা জয় করে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৯ জন। এর মধ্যে নতুন করে মুরাদনগরে একজন ও চান্দিনায় একজন সুস্থ হয়েছেন। নতুন আক্রান্ত ১৭ জনের মধ্যে কুমিল্লা নগরীতে ২ জন, আদর্শ সদরে একজন, মুরাদনগরে ৪ জন, হোমনায় একজন, তিতাসে একজন, চান্দিনায় একজন, দাউদকান্দির একজন ও দেবিদ্বারের ৬ জন।
জেলা সিভিল সার্জন ডা. নিয়াতুজ্জামান দৈনিক ইনকিলাবকে বলেন, রোববার দুপুর পর্যন্ত কুমিল্লা জেলা থেকে সর্বমোট চার হাজার ৯৮৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। আর এই পর্যন্ত নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে চার হাজার ৫৮৪ জনের। এরমধ্যে মোট আক্রান্তের সংখ্যা ২৮২ জন। আর মোট মারা গেছেন ১২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ