Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ঈশ্বরদীতে ৪ ড্রাম তেল চুরি করে ধরা খেলো রেল শ্রমিক লীগ নেতা, জেল হাজতে প্রেরন

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৪:৪৪ পিএম

ঈশ্বরদীতে রেলওয়ের ৪ ড্রাম ডিজেল তেল চুরি করে প্রকাশ্য দিবালোকে বিক্রি করার সময় হাতে নাতে ধরাখেলো রেল শ্রমিক লীগনেতা রোকোনুজ্জামান (৩০)।
রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখার এএসআই সিদ্দিকুর রহমান সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোকোনুজ্জামানসহ ৩জনকে আটক ও ৪ ড্রাম রেলওয়ে ইন্জিনে ব্যাবহারের জন্য লোকো ডিপোতে মজুদকৃত ডিজেল তেল উদ্ধার করে। দুপুরে রেলওয়ের খালাসি ও রেল শ্রমিক লীগ ঈশ্বরদী শাখার সাংগঠনিক সম্পাদক রোকোনুজ্জামান লোকো ডিপো থেকে কৌশলে ৬শ ৬৪ লিঃ ডিজেল তেল ৪টি ড্রামে করে বের করে এনে স্টেশন রোডের আবিদা ট্রেডার্স নামে একটি তেলের দোকানে বিক্রি করছিল। রোকোনুজ্জামান রেলওেয়ের পয়েন্টসম্যান রেল শ্রমিক লীগ কর্মী ওয়াবের ছেলে। স্হানীয় রেল কোয়ার্টারের বাসিন্দা।
এব্যাপারে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ঈশ্বরদী চৌকিতে ৪ জনকে আসামি করে আজ একটি মামলা দায়ের করা হয়েছে। রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা ঈশ্বরদীর সাঁড়া ইউনিয়নের মাজদিয়া পুরাতন রেললাইন পাড়ার রাজ্জাকের ছেলে রিকশা ভ্যান চালক রহমান (৩৫) ও গোকুল নগরের মাহফিল মিস্তিরির ছেলে হাসান (৪৫) কে আটক করে এই মামলার ৩ আসামিকে জেল হাজতে প্রেরন করে। উদ্ধারকরা তেলের মূল্য প্রায় ৪০ হাজার টাকা বলে জানাগেছে। বিষয়টি এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ