Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফেনীতে একদিনে ৩১ জন সহ করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬১ জন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৪:৫৯ পিএম | আপডেট : ৫:০৯ পিএম, ১৭ মে, ২০২০

ফেনী জেলায় গতকাল একদিনে সর্বোচ্চ রেকর্ড প্রথমে ২১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। পরে রাতে পুনরায় আরও ১০ জন সহ মোট ৩১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১ জনে। সুস্থ হয়েছেন ৮ জন। জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেছে।
গতকাল শনিবার রাত ৯টার দিকে ফেনী স্বাস্থ্য বিভাগ জানায়, প্রথম ধাপে করোনা আক্রান্তদের মধ্যে ১২ জন পুরুষ ও ৯ জন মহিলা রয়েছে। এদের মধ্যে ফেনী সদরে ১১ জন, ছাগলনাইয়া উপজেলায় ৩ জন, পরশুরাম উপজেলায় ৪ জন ও দাগনভূইয়া উপজেলায় ৩ জন। দ্বিতীয় ধাপে আরও ১০ জনের মধ্যে ফেনী সদরে ৩ জন,দাগনভূইয়া ১ জন, সোনাগাজীতে ৪ জন ও ফুলগাজীতে ২ জন নতুন আক্রান্ত হয়েছে। স্বাস্থ্য বিভাগ আরও জানায়, রাতে চট্রগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় থেকে প্রেরিত পরীক্ষার প্রতিবেদনে তাদের দেহে নমুনা রির্পোট পজিটিভ আসে।
এদিকে নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ হাসপাতাল ও চট্রগ্রামের ফৌজদারহাট বাংলাদেশ ইনিস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতাল থেকে অপেক্ষমান ১০ জন আক্রান্তের রিপোর্ট আসে রাত ১১ টার পরে।
ফেনী স্বাস্থ্য বিভাগ সূত্রে আরও জানা যায়,ফেনী জেলায় গত শুক্রবার পর্যন্ত ৯৪৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। এ পর্যন্ত ৭৮৩ জনের ফলাফল আসে।
ফেনী জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৬১ জন। ফেনী সদরে ২৫ জন, ছাগলনাইয়া উপজেলায় ১৩ জন, ফুলগাজী উপজেলায় ৪ জন, পরশুরাম উপজেলায় ৪ জন, দাগনভূইয়া উপজেলায় ৯ জন ও সোনাগাজী উপজেলায় ৬ জন। এদের মধ্যে ৮ জন সুস্থতার ছাড়পত্র পেয়ে বাড়ি ফিরে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন