Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালিহাতীর বল্লায় দিনদুপুরে পোস্টমাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ মে, ২০২০, ৮:০৪ পিএম

টাঙ্গাইলের কালিহাতীর বল্লায় পোস্ট অফিসের পোস্টমাস্টার মজিবর রহমানকে (৫০) গুলি করে ৫০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুবৃর্ত্তরা । রোববার দুপুরে কালিহাতী-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ড সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। গুলিবৃদ্ধ মজিবর রহমানকে প্রথমে কালিহাতী স্বাস্থ্যকমপ্লেক্সে পরে তাঁর অবস্থার অবনতি হলে পরে তাঁকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দুপুর দেড়টার দিকে বল্লা পোস্টমাস্টার মজিবর রহমান কালিহাতী পোষ্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা রানার রফিকুল ইসলামকে সাথে নিয়ে মোটর সাইকেল যোগে বল্লা সাবপোস্ট অফিসের যাওয়ার সময় ওইস্থানে পৌঁছালে পেছন থেকে একটি মোটর সাইকেলে ৩ জন আরোহী তাদের গতিরোধ করে। এসময় মজিবর রহমানের ডান পায়ে পরপর দুটি গুলি করে টাকারব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। তাঁদের চিৎকার শুনে স্থানীয়রা এসে মজিবর রহমানকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
খবর পেয়ে বল্লা ইউপি চেয়ারম্যান হাজী চান মাহমুদ পাকির ,বল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশিদুল হাসান লাভলু, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সদস্য খন্দকার আ. মতিন তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে যান। এরপর খবর পেয়ে কালিহাতী থানার পুলিশ ঘটনাস্থলে এসে গুলির খোসা উদ্ধার করে।
কালিহাতী সদর পোস্ট মাস্টার আ. মোমিন জানান, রোববার দুপুর দেড়টার দিকে বল্লা পোস্টমাস্টার মজিবর রহমান কালিহাতী পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা রানার রফিকুল ইসলামকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে বল্লা সাবপোস্ট অফিসের যাওয়ার সময় এ ঘটনার খবর পাই।
কালিহাতী থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করা হয়েছে। সব সড়ক ট্র্যাকিং করা হয়েছে। ছিনতাইকারী ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ