Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাপাহারে বিষ প্রয়োগে পোনা নিধন

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ১২:০১ এএম

নওগাঁর সাপাহার উপজেলার মহজিদ পাড়া গ্রামে পুর্বশত্রæতার জের ধরে এক মাছ চাষীর পুকুরে বিষ প্রয়োগ করে প্রতিপক্ষের লোকজন লক্ষাধিক টাকার পোনা নিধন করেছে।
থানায় দাখিল অভিযোগ সূত্রে জানা গেছে বসতবাড়ির সম্পত্তি নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরে ওই গ্রামের হাফিজ উদ্দীনের ছেলে মোজাফ্ফর এবং মোজাফ্ফর রহমানের ছেলে ফিরোজ, আরিফ ও মিষ্টার গত ১ মে দিবাগত রাতে মাছ চাষী লুৎফর রহমানের বসতবাড়িতে হামলা চালায়। এ সময় তারা লুৎফর রহমানকে হত্যার উদ্দেশ্যে দলবদ্ধ হয়ে বাড়িতে প্রবেশ করে না পেয়ে বাড়ির বারান্দার টিনের চালা, পানি তোলার মোটর পাম্প ভাঙচুর করে। পরে তারা ওই রাতেই দলবদ্ধ হয়ে লুৎফর রহমানের মাছের পোনা চাষের পুকুরে বিষ ঢেলে দেয়।
পরদিন সকালে পুকুরের সব মাছের পোনা মরে পানিতে ভেসে ওঠে। নিরুপায় চাষী লুৎফর রহমান জড়িতদের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগপত্র দাখিল করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে ওসি আব্দুল হাই জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ তিনি পেয়েছেন। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পোনা-নিধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ