Inqilab Logo

ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নোয়াখালী সদর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ১২:১৬ পিএম

নোয়াখালী সদর উপজেলায় করোনার উপসর্গ নিয়ে ৬৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. ফরিদ উদ্দিন চৌধুরী।

মৃত ব্যবসায়ীর স্বজন আলমগীর হোসেন জানান, মৃত ব্যবসায়ী নোয়াখালী পৌরসভার ৭নং ওয়ার্ডের তাজমাহাতাবপুর মহল্লার বাসিন্দা। তিনি মাইজদী পৌর বাজারের মাছের ব্যবসা করতেন। গত ৭-৮ দিন থেকে জ্বর ও গলা ব্যাথায় ভুগছিলেন তিনি। রবিবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে প্রথমে শহরের সাউথ বাংলা হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। পরে বেলা পৌনে ১১টার দিকে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে তাকে হাসপাতালের ৭ নং আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। ভর্তির ১ঘন্টা পর দুপুর ১২টার দিকে তিনি মারা যান। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।

নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান বলেন, করোনার উপসর্গ নিয়ে একজন মাছ ব্যবসায়ী মারা গেছেন। এপর্যন্ত জেলায় করোনা উপসর্গ নিয়ে মোট ১১জনের মৃত্যু হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল আসার পর জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ