Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলবে ফেইসবুকে ইসলাম ধর্ম ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির অভিযোগে দুই যুবক আটক

মতলব উত্তর(চাঁদপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ২:১৮ পিএম

মতলব দক্ষিণ উপজেলায় ইসলাম ধর্ম ও প্রধান মন্ত্রীকে নিয়ে কটুক্তি নিয়ে ফেইস বুকে কটুক্তি করায় দুই যুবককে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাতে উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের লামচরী গ্রাম থেকে পুলিশ তাদের আটক করে।

পুলিশ জানায়, ইসলাম ধর্ম, প্রধানমন্ত্রী, পুলিশ বাহিনী, ক্ষমতাসীন দল, মসজিদে নামাজ পড়া, মসজিদের ইমাম (মৌলভী ও হুজুর) নিয়ে ’পথিক সুমন’ নামের একটি ফেইস বুক আইডি থেকে গত কিছুদিন ধরে কটু মন্তব্য লিখে স্ট্যাটাস দিয়ে আসছিল। এ স্ট্যাটাসের পর নেতিবাচক মন্তব্য করে একই এলাকার একই স¤ম্প্রদায়ের অধর চন্দ্র মল্লিক নামে আরেক যুবক। বিষয়টি থানা পুলিশকে একাধিক মুসুল্লি (এলাকার একাধিক ব্যক্তি) মুঠোফোনে পুলিশকে অবহিত করলে পুলিশ স্ট্যাটাসের সত্যতা যাচাই করে তাদের শুক্রবার রাতেই তাদের আটক করে।

ওসি স্বপন কুমার আইচ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইস বুক) ইসলাম ধর্ম ও প্রধানমন্ত্রী ও ক্ষমতাসীন দল, পুলিশ বাহিনীকে নিয়ে নেতিবাচক স্ট্যাটাসের ফলে এলাকার ধর্মালম্বীদের মনে আঘাত হানে। মুঠোফোনের অভিযোগটির সত্যতা যাচাই করে রাতেই তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কটুক্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ