Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ত্রাণে অনিয়ম করলেই বহিষ্কার: মন্নাফি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৩:২৭ পিএম

করোনা সংকট শেষ হবার আগ পর্যরন্ত আওয়ামী লীগ অসহায় কর্মহীন মানুষদের পাশে থাকবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি। তিনি বলেন, ঘরে ঘরে যেয়ে ত্রাণ পৌঁছে দিতে হবে যেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে কেউ যেন খাবারের কষ্ট না করে। আর ত্রাণ নিয়ে আওয়ামী লীগের কেউ যদি অনিয়ম বা অপকর্ম করে তাহলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে।
আজ সোমবার কদমতলীতে খাদ্যসামগ্রি বিতরণকালে এসব কথা বলেন তিনি। কদমতলীর ৫৯ নং ওয়ার্ডের কাউন্সিলর ও থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিক এ আয়োজন করেন। এ সময় ছয় হাজার মানুষের মাঝে খাদ্যসামগ্রি বিতরণ করা হয়।
আবু আহমেদ মন্নাফি বলেন, আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। এদেশের মানুষের মুক্তির জন্য আওয়ামী লীগের সৃষ্টি হয়েছে। সেই দল এখন ক্ষমতায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনা সংকট জয় করবো।
এ সময় আওয়ামী লীগের প্রত্যেক স্তরের নেতাদের যার যার এলাকার গরীব অসহায়দের সহায়তা করার নির্দেশ দিয়ে বলেন, সবাই ত্রাণ দিবেন এবং কোন অনিয়ম হলে তা বাধা প্রদান করবেন।
আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নাছিম, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াজ উদ্দিন রিয়াজ, অ্যাড. ওবায়দুল ইসলাম প্রমুখ।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৮ মে, ২০২০, ১০:১০ পিএম says : 0
    ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফি ত্রাণ বিতরণ কালে দলের নেতা কর্মীদের উদ্দেশ্যে যেসব কথা বলেছেন যদিও এসব পুরানো কথা তারপরও তিনি তাঁর যায়গা থেকে এটাই বলার কথা। এখন এই কথাগুলো ওনার নিয়ন্ত্রণাধীন কর্মকর্তা ও কর্মীরা মেনে নিলে আমি মনেকরি জননেত্রী শেখ হাসিনার এই করোনার বিরুদ্ধে করা যুদ্ধ আমরা সেই ’৭১ সালে মুক্তিযুদ্ধের মতই জয়লাভ করবো ইনশ’আল্লাহ। আল্লাহ্‌ আমাকে সহ সবাইকে এই মরণ যুদ্ধে জয়লাভ করার ক্ষমতা দান করুন। আমিন
    Total Reply(0) Reply
  • শওকত আকবর ১৮ মে, ২০২০, ৩:৩৬ পিএম says : 0
    এই তো হক কথা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ