Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিদ্যৃৎস্পৃষ্টে পিতা-পুত্রের মৃত্যু

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৪:০০ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে পিতা-পুত্রের নির্মম মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে কোটালীপাড়া উপজেলার রামশীল ইউনিয়নের মুশুরিয়া গ্রামে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন ওই গ্রামের আশীষ বৈদ্য (৪৫) ও তার স্কুল পড়–য়া ছেলে তন্ময় বৈদ্য (১৫)। তম্ময় মুশুরিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। এ ঘটনায় আশীষ বৈদ্যর স্ত্রী ডলি বৈদ্য (৩৮) আহত হয়েছেন। তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান জানান, মুশুরিয়া গ্রামের আশীষ বৈদ্যের পুকুর একই গ্রামের রমেশ বৈরাগী ভাড়া নিয়ে মুরগির ফার্ম করেন। ঘটনার দিন সকালে আশিষ বৈদ্য তার ভাড়া দেয়া ওই পুকুর থেকে মাছ ধরতে গেলে বৈদ্যুৎতায়িত হয়। এ সময় আশীষ বৈদ্যের স্ত্রী ডলি বৈদ্য ও ছেলে তন্ময় বৈদ্য তাকে বাঁচাতে এগিয়ে গেলে ৩জনই বিদ্যুৎতায়িত হয়ে গুরুতর আহত হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পিতা আশিষ বৈদ্য ও পুত্র তন্ময় বৈদ্যকে মৃত বলে ঘোষনা করেন। ডলি বৈদ্য গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।
তিনি আরো বলেন, ধারণা করা হচ্ছে মুরগির ফার্মের বিদ্যুতের সংযোগর তার বিছিন্ন হয়ে পুকুরে পড়ে পুরো পুকুরই বিদ্যুৎতায়িত করে। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ