Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

লকডাউনে শাহরুখ খানের উপলব্ধি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২০, ৪:৩০ পিএম
দীর্ঘদিন ধরে বলিউডের কোনও সিনেমায় দেখা যায়নি শাহরুখ খানকে। উপরন্তু লকডাউনের কারণে অধিকাংশ সিনেমার শুটিং স্থগিত রয়েছে। তাই কার্যত অবসরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন বলিউড বাদশা।
 
সম্প্রতি কিং খান ঘরবন্দি জীবনের উপলব্ধি শেয়ার করে নিজের টুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। লকডাউনের শিক্ষা ক্যাপশন দিয়ে তিনি লিখেছেন, ´‌নিজের চারপাশে  খুব বেশি মানুষের প্রয়োজন নেই। শুধুমাত্র কাছের লোকজনই যথেষ্ট। আমরা সবাই কঠিন একটি সময় পার করছি। যে বিষয়গুলো আমরা গুরুত্ব দিতাম না এখন সেগুলোই করতে হচ্ছে। আমরা সবাই ঘরবন্দি হয়ে পড়েছি।
 
বাদশাহ এও লিখেছেন, করোনার বিরুদ্ধে আমরা লড়াই করছি। কারণ হলো আমরা যেন আবারও একসাথে হাসতে পারি এবং জানতে পারি যে আমরা সঠিক ছিলাম না। ভালোবাসা এখনও বেঁচে আছে, এ প্রসঙ্গে যে যাই বলুক না কেন এটাই সত্যি। কিন্তু হঠাৎ করে শাহরুখের এমন উপলব্ধি কেন হলো তা স্পষ্ট নয়।
 
এদিকে করোনা মোকাবিলায় শুরু থেকে নানা উদ্যোগ গ্রহণ করে আসছেন অভিনেতা। সম্প্রতি স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় বিশেষ তহবিল গড়েছেন তিনি। এছাড়াও ভারতের প্রধানমন্ত্রী এবং মহারাষ্ট্রের ত্রান তহবিলে আর্থিক সাহায্যের পাশাপাশি মীর ফাউন্ডেশনের মাধ্যমে দুস্থদের দায়িত্ব নিজের কাধে তুলে নিয়েছেন শাহরুখ খান


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান

২০ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ